Logo
HEL [tta_listen_btn]

কক্সবাজার ল‍্যাবে ৪২২ জনের নমুনা পরীক্ষায় একদিনে ১১৬ জন পজিটিভ

কক্সবাজার ল‍্যাবে ৪২২ জনের নমুনা পরীক্ষায় একদিনে ১১৬ জন পজিটিভ

মোঃ সাহাব উদ্দিন  কক্সবাজার জেলা সংবাদদাতা :

কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবের করোনা টেষ্টে ‘পজিটিভ’ রোগীর সংখ্যা দিন দিন বাড়ছে। আজ মঙ্গলবারের (২৩ জুন) টেষ্টে করোনা ‘পজিটিভ’ এসেছে ১১৬ জন। মাত্র ৪২২ জনের টেষ্টে এই ফলাফল এসেছে। এ দিন কক্সবাজার সদরে রোগীর সংখ্যা কমলেও বেড়ে গেছে পার্বত্য বান্দরবান জেলায়। এই জেলাতে একদিনেই শনাক্ত হয়েছে ৪০ জন করোনা রোগী।
অন্যদিকে কক্সবাজার জেলায় বাড়তে শুরু করেছে টেকনাফ, উখিয়া ও কুতুবদিয়া উপজেলায়। মঙ্গলবার এই তিন উপজেলার মধ্যে উখিয়ায় ১৮ জন, টেকনাফে ২০ জন ও কুতুবদিয়ায় ১৫ জন নতুন রোগী ‘পজিটিভ’ হয়েছে।
কক্সবাজার মেডিকেল কলেজ অধ্যক্ষ ডা. অনুপম বড়ুয়া।
তাঁর দেয়া তথ্য মতে, মঙ্গলবার (২৩ জুন) ‘পজিটিভ’ আসা ১১৬ জনের মধ্যে ১১৩ জন নতুন রোগী ও ৩ জন ফলোআপ রোগী রয়েছেন। এছাড়াও নতুন শনাক্ত ১১৩ জনের মধ্যে কক্সবাজার জেলার বাসিন্দা রয়েছেন ৭০ জন, বান্দরবান জেলার ৪০ জন ও চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় ৩ জন রোগী শনাক্ত হয়েছে।
সুত্র মতে, নতুন শনাক্ত হওয়াদের মধ্যে কক্সবাজার সদরে ৩ জন, রামু উপজেলায় দুইজন, উখিয়া উপজেলায় ১৮ জন, টেকনাফ উপজেলায় ২০ জন, চকরিয়া উপজেলায় ৫ জন, মহেশখালী উপজেলায় ৭ জন ও কুতুবদিয়া উপজেলায় ১৫ জন এবং পার্বত্য বান্দরবান জেলায় ৪০ জন ও চট্টগ্রামের সাতকানিয়া উপজেলায় সাতকানিয়া উপজেলায় ৩ জন।
অপরদিকে এ দিন সন্দেহভাজন ৩০৬ জন রোগীর রিপোর্ট ‘নেগেটিভ’ এসেছে।


আপনার মতামত লিখুন :

Deprecated: File Theme without comments.php is deprecated since version 3.0.0 with no alternative available. Please include a comments.php template in your theme. in /home/dainikde/public_html/wp-includes/functions.php on line 6031

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *



Deprecated: Function WP_Query was called with an argument that is deprecated since version 3.1.0! caller_get_posts is deprecated. Use ignore_sticky_posts instead. in /home/dainikde/public_html/wp-includes/functions.php on line 6031
Theme Created By Raytahost.Com